পৌর নির্বাচনে কাউন্সিলর দের মধ্যে সর্বোচ্চ ভোটে জয় লাভ ‘পার্থ সারথী পাল’

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ৩১, জানুয়ারি, ২০২১, রবিবার
পৌর নির্বাচনে কাউন্সিলর দের মধ্যে সর্বোচ্চ ভোটে জয় লাভ ‘পার্থ সারথী পাল’

জোবায়ের আহম, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে প্রথমবারের মতো এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন সাংবাদিক ও এডভোকেট পার্থ সারথী পাল।এবারে পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদ প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ ভোটে তিনি বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন এক হাজার ৬৬৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্বাশত ব্রহ্ম রনি পেয়েছেন ৮৪৩ ভোট।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ চলে। পৌরসভার ১৮ টি কেন্দ্রে চলে এই কার্যক্রম।

জেলা রিটার্নিং অফিসার কার্যালয় সূত্রে জানা গেছে, নয়টি ওয়ার্ডের ১৮ কেন্দ্রে ৪৩ হাজার ৪৪৬ জন ভোটারের মধ্যে ১৮ হাজার ১৯০ জন ভোটার ভোট দেন। শতকরা ভোট পড়েছে ৪১.৮৭ ভাগ।

এবার মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উল্লেখ্য,সাংবাদিক পার্থ সারথী পাল মৌলভীবাজার প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও দৈনিক ডেসটিনি পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি। তিনি মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী পেশায় নিয়োজিত আছেন।

এছাড়া পার্থ জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি। ২০১৩ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্থ সারথী পালকে শ্রেষ্ঠ সংগঠক হিসেবে জাতীয় পর্যায়ে পুরস্কারও দেন।

এডভোকেট পার্থ সারথী পালের বাবা প্রদ্যুম্ন পাল এবং দাদা অনাথ রঞ্জন পালও কাউন্সিলর ছিলেন।

 434 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 24
    Shares
error: Content is protected !!