‘প্রবাসী বাহুবল ঐক্য’ সংস্থার উদ্যোগে হবিগঞ্জ ছাত্রলীগ সভাপতিকে সংবর্ধনা 

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ২৩, এপ্রিল, ২০২১, শুক্রবার
‘প্রবাসী বাহুবল ঐক্য’ সংস্থার উদ্যোগে হবিগঞ্জ ছাত্রলীগ সভাপতিকে সংবর্ধনা 

হাজী আব্দুল বাছিত, সংযুক্ত আরব আমিরাত থেকে: সংযুক্ত আরব আমিরাতের সামাজিক সংগঠন প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার উদ্যোগে বৃহস্পতিবার (২২ এপ্রিল ) বিকালে সংযুক্ত আরব আমিরাত শারজার স্থানীয় একটি হোটেলে এ সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধিত ব্যক্তিত্ব হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার সভাপতি বচন মিয়া তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তারা বলেন
গুনীজনরা সমাজের জন্য আলোকবর্তিকা হয়ে কাজ করেন। যাঁদের ছত্রছায়ায় সমাজের মানুষ হয় আলোকিত, উদ্বোধিত, উদ্ভাসিত ও আন্দোলিত।

গুনীজনের মুল্যায়ন, আলোকিত মানুষকে নিয়ে গবেষনা ও তাদের কর্মের ঐশী দিককে তুলে ধরা- এগুলো সত্যিকার বিবেকবান মানুষের কাজ। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজে আমিন, হবিগঞ্জ ইউনিটির প্রধান উপদেষ্টা সালেহ আহমদ তালুকদার,হবিগঞ্জ ইউনিটির সভাপতি জিতু মিয়া, গ্রামীণ ঐক্য ফোরামের সভাপতি শেখ লুৎফর রহমান,বাহুবল ঐক্য সংস্থার সাবেক আহ্বায়ক এনামুল হক,চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি আব্বাস উদ্দিন, প্রবাসী বাহুবল ঐক্য সংস্থা খোরপাক্কান শাখার সাধারন সম্পাদক মানিক মিয়া, ৫নং লামাতাশী ঐক্য পরিষদ এর সভাপতি তৌফিক মিয়া,বিশিষ্ট ব্যবসায়ী ,জাহাঙ্গীর আলম, জাবেদ আলি, মাহমুদ হাসান, আব্দুল হামিদ, জাহির মিয়া, জুয়েল মিয়া, শামীম আহমেদ, রুহুল আমিন,বশির আহমেদ, আমির হোসেন, হেলাল আহমেদ, সবুজ মিয়া,সুয়েল মিয়া, প্রমুখ।

 1,235 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!