আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বেল্লাল ঢালির স্বপ্নের ঘর: ক্ষতি ৬ লাখ টাকা

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২৭, এপ্রিল, ২০২১, মঙ্গলবার
আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বেল্লাল ঢালির স্বপ্নের ঘর: ক্ষতি ৬ লাখ টাকা

মোঃ মোস্তফা কামাল খাঁন (পটুয়াখালী) প্রতিনিধি: আমাগো ঘর পুইড়া ছাই হইয়া গ্যাছে,আমাগো কপাল পুইড়া ছাই হইয়া গ্যাছে,আমরা থাকমু কোথায় খামু কি?এই বলে কান্নায় ভেঙ্গে পরছে বেল্লাল ও ফরিদা দম্পতি। চোখের সামনে দাউ দাউ করে আগুনে পুড়ে ছাই হযে গেছে বেল্লাল ও ফরিদা দম্পতির মাথা গোজার ঘরটি।

গতকাল সকাল ৭টার সময় পটুয়াখালী গলাচিপা ডাকুয়া ইউনিয়ানের হোগল বুনিয়া গ্রামের মোঃবেল্লাল ঢালি ও মোসাঃ ফরিদা বেগমের ঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
বেল্লাল-ফরিদা দম্পতি ও ছেলে ইমরান ঘরে তালা দিয়ে খুব সকালে মাঠে (কোলায়) ডাল তুলতে যায়।কিছুখন পর লোক জনের ডাকাডাকি শুনে এসে দেখে সপ্নের ঘরটি দাউ দাউ করে জ্বলছে।স্থানীয় লোকজন ঘটনা স্থলে এসে শতচেষ্টা করেও ঘরটি উদ্ধার করতে পারেনি।ঘটনাস্থলে উপস্থিত লোকজন ও বেল্লাল ঢালির ধারনা আগুনের সূত্রপাত বিদুৎ থেকে।
এ সময় ডাকুয়া ইউনিয়ানের সাবেক চেয়ারম্যান বিশ্বজিৎ রায় ২ শাড়ি নগদ কিছু টাকা,আটখালী গ্রামের হযরত মোঃ জলিল গাজী ২ লুঙ্গি ও নগদ কিছু টাকা বেল্লাল ঢালির হাতে তুলে দেন।
বেল্লাল ঢালি বলেন এখন আমার এই ঘরের জায়গাটি ছাড়া আর কোন সম্পাদ নাই।ঘরে আমার যা কিছু ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। আমরা কোথায় থাকবো এই বলে কান্নায় ভেঙ্গে পড়েন বার বার।

 642 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!