নবীনগর ১০০০ জন পেল প্রধানমন্ত্রীর সহায়তা

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ১, মে, ২০২১, শনিবার
নবীনগর ১০০০ জন পেল প্রধানমন্ত্রীর সহায়তা

মোঃ বাবুল, নবীনগর( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা ভাইরাস দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক খাদ্য সহায়তা স্বরূপ ১০০০ লোকের মধ্যে জেলা প্রশাসনের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ শনিবার (০১/০৫)সকালে সরকারের দেয়া স্বাস্থ্যবিধি নিষেধ মেনে স্থানীয় নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নানান শ্রেনীপেশার ১০০০ মানুষ এই সহায়তা পেতে উপস্থিত হলে সকলের হাতে হাতে এ সহায়তা পৌঁছে দেয়া হয়।

এসময় নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-০৫ নবীনগরের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল ও বিশেষ অতিথি জেলা প্রশাসক জনাব হায়তো-উদ-দৌলা খান।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস, নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) ইকবাল হাসান, ওসি আমিনুল রশিদ, প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ, নবীনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সাংবাদিক বৃন্দ সহ এলাকার গন্যমান্য নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির দেয়া বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল বলেন, করোনার দ্বিতীয় ঢেউে মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা চিন্তা করে এই খাদ্য সহায়তা নিয়ে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন ,তাছাড়া আমরাও আমাদের সামর্থ অনুযায়ী সংসদীয় এলাকায় বিভিন্ন সময়ে সহায়তা করেছি।আমি সকলের সু-স্বাস্থ্য কামনা করি ও সবাইকে আগ্রহী ঈদ মোবারক।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়ত-উদ-দৌলা খান বলেন,বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী করোনা দূর্যোগে সাধারণ মানুষের কথা চিন্তা করে সারা দেশে নেয় এই জেলায় খাদ্য সহায়তা পাঠিয়েছেন, আমরা আপনাদের কাছে এই সহায়তা পৌঁছে দিতে পাড়ায় নিজেকে ধন্য মনে করছি।

 310 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!