দোয়ারাবাজারে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ৩, মে, ২০২১, সোমবার
দোয়ারাবাজারে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ

মোঃ জামাল উদ্দিন, দোয়ারাবাজার প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নির্দেশে দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহ্বায়ক এম আবুল হোসেনের নেতৃত্বে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কৃষক আব্দুল হক মিয়া ক্ষেতের ধান কেটে মাড়াই করে তার ঘরে তুলে দেন।

উপজেলা যুবলীগের আহবায়ক এম আবুল হোসেনসহ
২০/৩০ জন নেতাকর্মী সকাল ৮.০০ টা থেকে উস্তেঙ্গের গাওঁ গ্রামের আব্দু হক মিয়ার তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দেয়। কৃষক আব্দুল হক জানান, করোনার কারনে লকডাউনে কোন ধান কাটা শ্রমিক না পাওয়ায় চিন্তিত ছিলো। তিনি উপজেলা যুবলীগ নেতৃবৃন্দকে তার জমির ধান কেটে দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহবায়ক এম আবুল হোসেন বলেন কৃষকের পাশে আমরা সবসময় আছি এবং তাদের সার্বিক সহযোগিতা করতে উপজেলা যুবলীগ ঐক্যবদ্ধ। আমাদের ধান কাটা কর্মসূচি কেন্দ্রীয় যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল ভাইয়ের নির্দেশে আজ থেকে শুরু করেছি। পর্যায়ক্রমে উপজেলার অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিবো এবং তাদের পাশে থেকে আমরা সার্বিক সহযোগিতা করব।

উপজেলা যুবলীগের ধান কাটা কর্মসূচিতে আরো উপস্থিত ছিলো উপজেলা যুবলীগ নেতা ও বাংলাবাজার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাহানুল ইসলাম রবিন,যুবলীগ নেতা নাজমুল ইসলাম, শাহিনুল রহমান,সাজিজুল ইসলাম,ডাঃ লিটন,সাব্বির মহম্মদ, আমির উদ্দিন,আরজ আলী,রহিম মিয়া,সিলেট মহানগর ছাত্রলীগের ১৩ নং ওয়ার্ডের সভাপতি সোহাগ, ছাত্রলীগ নেতা দিন ইসলাম, আল আমিন, মাছুম,সাজ্জাদ, মনির,রাসেল,কামরুল,শামীম, মামুন,শাকিল,প্রমুখ।

 360 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 56
    Shares
error: Content is protected !!