কুলাউড়ায় মাদক বিরোধী অভিযান: ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৬, মে, ২০২১, বৃহস্পতিবার
কুলাউড়ায় মাদক বিরোধী অভিযান: ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মারজান আহমদ (কুলাউড়া) মৌলভীবাজার: কুলাউড়া উপজেলা কে মাদকমুক্ত রাখার জন্য মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আহমদের সার্বিক দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় এর নেতৃত্বে এসআই মোঃ মহসিন তালুকদার ও এএসআই মোঃ আবু আহমেদ সুজন সঙ্গীয় অফিসার ফোর্সসহ (৫ মার্চ) বুধবার কুলাউড়া উপজেলার ০৮নং রাউৎগাঁও ইউপির অন্তর্গত উত্তর কৌলা গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী কয়েছ মিয়ার বসত ঘরে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গ্রেফতার করা হয় মাদক ব্যবসায়ী কয়েছ মিয়া (৩৫) কে সে উত্তর কৌলার মৃত আলমাছ মিয়ার ছেলে তার দেহ তল্লাশী করে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
অপর জন হলেন অত্র উপজেলার চকেরগাও গ্রামের জরা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী পারভেজ মিয়া তার নিকট হইতে ২৫ পিস ইয়াবাসহ সর্বমোট ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। আসামীদের বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা নং-০৫(০৫)২১ খ্রিঃ রুজু করা হয়েছে। উক্ত মামলায় আসামীদের কে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে।
অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষে মৌলভীবাজার পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 428 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!