কুলাউড়ায় মোবাইল ও ল্যাপটপ সহ দুই চোর আটক

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৭, মে, ২০২১, শুক্রবার
কুলাউড়ায় মোবাইল ও ল্যাপটপ সহ দুই চোর আটক

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় মোবাইল ও ল্যাপটপ সহ দুই চোর আটক হয়েছে। শহরের খানম প্লাজা থেকে চুরি হওয়া ৯টি মোবাইল ফোন ফোনসেট এবং একটি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে দুজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) রাতে অভিযান চালিয়ে চোরাই মালামালসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন শহরের উত্তর কুলাউড়ার বাসিন্দা মৃত জাফর আহমদের ছেলে মো. জাহিদুল ইসলাম দিপু (৩৫) ও পূর্ব জয়পাশা গ্রামের আব্দুল হান্নানের ছেলে মো. আজাদ মিয়াকে (২৭)।

পুলিশ ও থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গত ১৮ এপ্রিল রাতে শহরের খানম প্লাজায় থেকে ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির পরিবেশকের অফিস থেকে ১১টি মোবাইল ও একটি ল্যাপটপ চুরি হয়। পরিবেশকের পক্ষ থেকে মো. জাকির হোসেন কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে।

আটকের পাশাপাশি তাদের কাছ থেকে ৯টি মোবাইল ‍এবং একটি ল্যাপটপ ‍উদ্ধার করা হয়েছে, যার আনুমানিক মূল্য ২ লাখ ৪৫ হাজার টাকা। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, যার নং ০৬, তারিখ ০৬/০৫/২১।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামিদের আটক করা হয়েছে। তাদের দেয়া তথ্যমতে মালামাল উদ্ধার করা হয়েছে। আটকদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 279 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!