নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুছার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৭, মে, ২০২১, শুক্রবার
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুছার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

মোফাজ্জল ইসলাম সজীব , স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আহমদ মুছা ও পরিষদ সদস্য শ্রীবাস পালের বিরুদ্ধে জেলা ও উপজেলা প্রশাসন বরাবরে গ্রামবাসীর পক্ষে দুর্নীতির লিখিত অভিযোগ দায়ের করেছেন,৬ ইউপির হালিতলা গ্রামের মৃত অবনী দাশের ছেলে অজিত দাশ।

অভিযোগের ভিত্তিতে জানা যায়,হালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় হইতে রাধারমনের আখড়া পর্যন্ত ১৬০০শ ফুট পুননির্মাণ। ইটসলিং রাস্তার ইট মেম্বার শ্রীবাস পালের সহযোগীতায় নিয়ে যায় চেয়ারম্যান মুছার লোকজন।
কিন্তু রাস্তার ইট কেন উকরে ফেলা হচ্ছে এবং কেন ওইবা নিয়ে যাচ্ছ গ্রামবাসীর বাঁধার মুখে পড়েন মেম্বার শ্রীবাস পাল তখন তিনি বলেন চেয়ারম্যান সাবের হুকুমে, ইট নেওয়া হচ্ছে কিন্তু কেন নেওয়া হল তার কোনো উওর দিতে তিনি নারাজ হন।

ইট আত্মসাৎ এবং উদ্ধারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীগঞ্জ বরাবরে গত ১৪/০২/২০২১ইং তারিখে লিখিত অভিযোগ দেওয়ার পরও নেওয়া হয়নি কোন ব্যবস্থা।

তার পর জেলা প্রশাসক বরাবরে আবারও অভিযোগ
দেওয়া হয় কিন্তু এখন পর্যন্ত নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক কোনো পদক্ষেপ নেন’নি বলে জানিয়েছেন গ্রাম বাসী।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এই বিষয় পিআইও’কে তদন্ত নির্দেশ দিয়েছেন তদন্ত সাপেক্ষে তিনি ব্যাবস্থা নিবেন বলে কে জানিয়েছেন।

 650 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!