রাজনগরে তেলিজুরী পল্লীমঙ্গল প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের নগদ অর্থ বিতরণ:

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৭, মে, ২০২১, শুক্রবার
রাজনগরে তেলিজুরী পল্লীমঙ্গল প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের নগদ অর্থ বিতরণ:

মোস্তফা বকস্ , রাজনগর প্রতিনিধি: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার তেলিজুরী গ্রামের পল্লীমঙ্গল প্রবাসী ও দেশি হোয়াটসঅ্যাপ গ্রুপের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ৭ই মে ) অর্থ বিতরণ অনুস্টানে পল্লীমঙ্গল যুবসংগের সভাপতি ও ডাক্তার মোস্তাকুর রহমান (পলাশ) এর সভাপতিত্বে এবং পল্লীমঙ্গল যুবসংগের সাধারণ সম্পাদক হেলাল বকস্ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক জুবায়ের আহমেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক রাজনগর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য সেলিম আহমেদ ও লন্ডন প্রবাসী রেজাউল ইসলাম (মিটু)।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তেলিজুরী প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন ইউনুস মিয়া, বাংলাদেশে কিন্ডারগার্টেন এসসিয়েশন রাজনগর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মোস্তফা বকস্ , মসুদ মিয়া, মাহমদ মিয়া, গেদু মিয়া, হাসিম মিয়া, কলমদর আলী,হান্নান মিয়া, সাবেক মহিলা সদস্য রুবি বেগম, আছদ আলী, মৌলানা সোলেমান বকস্ ,চান্দ মিয়া ,কবির আহমেদ, প্রমুখ।

এছাড়াও পল্লীমঙ্গল যুবসংগের দেশি সদস্যবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন আব্দুল মালিক, জয়নাল আবেদীন, আনকার মিয়া,রিয়াজুর রহমান সাহেল, আব্দুল হাকিম রুসেল, জায়েদ আহমদ, সাফিন আহমেদ,সাহেদুর রহমান লিপু, আব্দুল হাফিজ উজ্জ্বল, জাকির হোসেন সেলন , মাহবুব চৌধুরী, হামিদুর রহমান, মিন্টু ইসলাম, মাছুমুর রহমান, নাহিদ আহমেদ,সিপু আহমেদ, ও ইয়ারিস আহমদ প্রমুখ।

তেলিজুরী গ্রামের অসহায় কর্মহীন দুস্ত ১০০ টি পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উপস্তিত অতিথিরা বলেন, পল্লীমঙ্গল যুবসংঘ ২০০৮ সালে প্রতিষ্ঠার পর থেকে গ্রামের দুস্ত অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র, খাদ্য সামগ্রী, ফ্রী চিকিৎসা, ব্লাড গ্রুপিং, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের ভর্তি করানো এবং বই কিনে দেওয়া,গরীব রুগীদের সাহায্য , গরীব অসহায় দুস্ত মৃত ব্যক্তির দাফন কাফনে অর্থ সহায়তা করে আসছে। এছাড়াও প্রতি বছর রমজানের ঈদে ও কুরবানীর ঈদে ত্রান-সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছে।

 342 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!