পেট জোড়া লাগানো জমজ শিশুর  পাশে দাঁড়ালেন মৌলভীবাজারে পুলিশ সুপার

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৮, মে, ২০২১, শনিবার
পেট জোড়া লাগানো জমজ শিশুর  পাশে দাঁড়ালেন মৌলভীবাজারে পুলিশ সুপার

মনিরুল ইসলাম: মৌলভীবাজারে পেট জোড়া লাগানো জমজ শিশুর  পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ  জাকারিয়া।

(০৮ মে) শনিবার বিকালে পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম জান্নাত হাসপাতালে উপস্থিত হয়ে শিশুর বাবা-মায়ের হাতে নগদ ৫০ হাজার টাকা তোলে দেন।

নগদ অর্থ তুলে দেওয়ার সময় আরোও  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  (ডিএসবি) আরিফুর রহমান, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) এবিএম মোজাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জিয়াউর রহমান ও ডিআইও-১ মোহাম্মদ আবু তাহের প্রমুখ।

উল্লেখ্য, বুধবার (৫ মে) রাতে মৌলভীবাজার সদর হাসপাতালের গাইনি চিকিৎসক ফারজানা হক পর্ণা ও এনেসথেসিস্ট ডা. বিএসএম এরশাদের এক ঘণ্টা চেষ্টায় সিজারের মাধ্যমে শহরের একটি প্রাইভেট হাসপাতালে পেটে জোড়া লাগা যমজ শিশুর জন্ম হয়। বাচ্চা দুটির  প্রসূতি মায়ের নাম তাকলিমা। তাকলিমা কমলগঞ্জ উপজেলার সিঙ্গরাউলি গ্রামের জুয়েল মিয়ার স্ত্রী।জন্মের পর থেকে শিশু দুটি সুস্থ রয়েছে বলে জানা গেছে।

শিশুটির বাবা জুয়েল মিয়া বলেন, আমার শিশুদের অপারেশনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করছি। আমাদের পাশে দাঁড়ানোর জন্য মৌলভীবাজার পুলিশ সুপারের প্রতি আমরা  কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 328 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!