বড়লেখায় ভিক্ষুকের টাকা নিয়ে উধাও এক প্রতারক

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১০, মে, ২০২১, সোমবার
বড়লেখায় ভিক্ষুকের টাকা নিয়ে উধাও এক প্রতারক

নিজস্ব প্রতিবেদক: প্রতিদিনই আমাদের আশেপাশে ঘটে অনেক প্রতারণার ঘটনা। মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার পৌরশহরে এক ভিক্ষুকের সাথে ঘটেছে অভিনব প্রতারণার ঘটনা।

প্রতারণার শিকার ভিক্ষুকের নাম আব্দুল করিম। অপরিচিত এক ব্যাক্তি তার কাছ থেকে কষ্টার্জিত ভিক্ষার টাকা প্রতারণা করে নিয়ে‌ পালিয়ে গেছে । সোমবার (১০ মে ) দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়েদের সাথে কথা বলে জানা যায়, আব্দুল করিম অনেক বছর ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করে আসছেন। সোমবার দুপুরে একজন অপরিচিত ব্যক্তি ভাংতি টাকা নিয়ে পাশের দোকান থেকে টাকা এনে দিচ্ছেন বলে তার কাছ থেকে টাকা গুলো নিয়ে যায়। এরপর আর তিনি ফিরে আসেননি।

আব্দুল করিম বলেন, ডাক বাংলোর সামনে ভিক্ষা করছিলাম। একজন ব্যাক্তি আমা’র কাছে ভাংতির কথা বলে টাকা নিতে চান। আমি তাকে ভাংতি ২৬০০ টাকা দিলে তিনি পাশের কাপড়ের দোকান থেকে টাকা এনে দিচ্ছেন বলে চলে যান। এরপর দীর্ঘক্ষণ অপেক্ষা করলেও তিনি আসেন নি। আমার ক’ষ্টের ভিক্ষার টাকা নিয়ে ওই ব্যক্তি পালিয়েছে।

এ ব্যাপারে বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সর্দার, একজন ভিক্ষুকের টাকা প্রতারণা করে নিয়ে যাওয়া একটি অমানবিক কাজ। ভিক্ষুক অভিযোগ করলে প্রতারককে ধরতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 214 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 21
    Shares
error: Content is protected !!