বিশ্বনাথে ইফতার মাস্ক বিতরণ করলেন শফিক চৌধুরী

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১০, মে, ২০২১, সোমবার
বিশ্বনাথে ইফতার মাস্ক বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ‘ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের’ উদ্যোগে সোমবার বিকেলে পৌর শহরের বাসিয়া ব্রীজের উপর ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে। সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার গরীব-অসহায় ১৫০ জন মানুষের হাতে ইফতার ও মাস্ক তুলে দেওয়া হয়। প্রধান অতিথি হিসেবে ইফতার ও মাস্ক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, পবিত্র মাহে রজমান ও করোনা ভাইরাসের সংকটকালীন সময়ে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। সমাজের বিত্তবান ও প্রবাসীরা সাহায্যের হাত প্রসারিত করলে এসব মানুষকে কোন কষ্ট সহ্য করতে হবে না। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার গরীববান্ধব সরকার বলেই সমাজের অসহায়-দরিদ্র মানুষের কল্যাণ কাজ করে যাচ্ছে সরকার।
ধ্রুবতারার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিনের সভাপতিত্বে ও উপজেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম রুকনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, যুক্তরাজ্যের ডরসেট শাখা আওয়ামী লীগের সভাপতি এ আর চেরাগ আলী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হুসেন মুন্না, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, সিঙ্গেরকাছ মানবতার ঘর উদোক্তা ইকবাল হুসাইন, উপজেলা ধ্রুবতারার সহ সভাপতি সুয়েব মিয়া, যুগ্ম সম্পাদক জাকির হুসেন মামুন, ইমরান আহমেদ, সাংগঠনিক সম্পাদক কয়েছ মিয়া, ছাত্রলীগ নেতা রুমন মিয়া, জহির মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

 42 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!