গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ২৯, মে, ২০২১, শনিবার
গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

মোঃ মোস্তফা কামাল খাঁন, পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশে ক্রীড়া পরিদপ্তর এর উদ্যোগে সারাদেশের ন্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনূর্ধ্ব-১৭) শুভউদ্বোধন করা হয়।

শনিবার সকাল ১০টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে উদ্বোধনী খেলায় বালিকা (অনূর্ধ্ব-১৭) গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় বনাম উদয়ন মাধ্যমিক বিদ্যালয়, বালক (অনূর্ধ্ব-১৭) গলাচিপা পৌরসভা একাদশ বনাম গলাচিপা সদর ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে, প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে শুভউদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমি শিক্ষা অফিসার মো. গেলাম মোস্তফা, পৌর আ’লীগ নেতা আবিদ হাসান রুবেল, উপজেলা শ্রমিক লীগ নেতা কাওসার তালুকদার, গলাচিপা সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাদী, উপজেলা ক্রীড়া সংস্থার সধারণ সম্পাদক আবু বকর শিবলী ও প্রেস ক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমূখ। ধারা বর্ণনায় ছিলেন সাংবাদিক ও ক্রীড়া ধারাভাষ্যকার অটল চন্দ্র পাল।

উদ্বোধনী খেলায় বালিকা (অনূর্ধ্ব-১৭) গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ১-০ ও বালক (অনূর্ধ্ব-১৭) গলাচিপা পৌরসভা একাদশ ২-০ গোলের ব্যবধানে জয়লাভ করেন। উদ্বোধণী খেলায় উৎসুক দর্শক সমার্থক ও শিক্ষার্থীরা আনন্দো উপভোগ করে।

 124 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!