ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান সাংবাদিক আশাহীদ আলী আশা

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৬, জুন, ২০২১, রবিবার
ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান সাংবাদিক আশাহীদ আলী আশা

নবীগঞ্জ প্রতিনিধি : সারাদেশে ইতিমধ্যে বইছে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনের হাওয়া তারই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার আওতাধীন ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন যথাসময়ে অনুষ্টিত হবে। আর ইতোমধ্যে শুরু হয়েছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের দৌরঝাপ অনেকে রয়েছেন মাঠে কাজে ব্যস্ত অনেকে দলীয় মনোনয়ন পেতে বিভিন্ন ভাবে লবিং তদবিরে ও রয়েছেন।

আর তারই ধারাবাহিকতায় ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ – সভাপতি, ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, ইনাতগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিবাবক কমিটির সভাপতি, ইনাতগঞ্জ পশ্চিম বাজার জামে মসজিদের ভূমিদাতা পরিবারের সদস্য সাংবাদিক আশাহীদ আলী আশা।

তিনি বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও জেলা উপজেলার সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের দায়িত্ব পালন করতেছি।

দলের জন্য বিভিন্ন সময়ে আন্দোলন-সংগ্রাম করেছি। বর্তমানে আমার নিজ এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি যোগ্যতার ভিত্তিতে অংশগ্রহণ করতে চাই। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ছিলেন। মনোনয়ন না পেয়ে নৌকার পক্ষে নিরলস ভাবে কাজ করেছেন।তিনি আরও বলেন, দীর্ঘ ২৫ বছরের বেশি সময় ধরে সততার মাধ্যমে সাংবাদিকতা পেশার পাশাপাশি আওয়ামী যুবলীগের রাজনীতি করে আসছি।

দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কাজ করে যাচ্ছি। দলের উন্নয়ন কর্মকান্ড লিখনির মাধ্যমে তুলে ধরছি। অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে আসছেন। তিনি সব সময় জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী মহোদয় কে সহযোগিতা করতে কাজ করছেন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ অনুযায়ী গ্রাম অঞ্চলের উন্নয়ন ও অবকাঠামোর বাস্তবায়নের আমি দৃর প্রতিজ্ঞাবদ্ধ।দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ।

ইনাতগঞ্জ ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব,উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব। তিনি মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের সুদৃষ্টি কামনা করছেন।

 312 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!