জুড়ীতে সংবাদ সম্মেলনে স্বামী হেনস্তার ন্যায় বিচার চান মনোয়ারা বেগম

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৮, জুন, ২০২১, মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলার জুড়ীতে স্বামী হেনস্তার ন্যায় বিচার চান মনোয়ারা বেগম। আজ মঙ্গলবার ( ৮ জুন ) শহরের একটি স্থানীয় রেস্টুরেন্টে জুড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ৩ জুন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কলার পোস্ট কে কেন্দ্র করে আমার স্বামী স্বপন মিয়া কে হেনস্থা করে। এই ঘটনার বিষয়ে জুড়ী থানায় অভিযোগ করলেও এখন পর্যন্ত মামলা রেকর্ড করা হয়নি। বিষয়টি নিয়ে সালিশ মীমাংসায় বসা হলেও ছাত্রলীগ সভাপতি তা মানেননি।

এ সময় তিনি আরো বলেন, এ ঘটনায় আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। বর্তমানে আমার স্বামীর অবস্থাও আশঙ্কাজনক। এ অবস্থায় আমার স্বামী যদি মারা যায় তাহলে আমার পরিবারের কি হবে? আমাদের মাননীয় পরিবেশমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মহোদয়ের কাছে আমি ন্যায়বিচার দাবি করছি।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ টি সম্পূর্ণ মিথ্যা। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার্স ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, থানায় বিষয়টি নিয়ে পৃথক দু’টি অভিযোগ আসায় এবং ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় গভীর তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 46 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!