নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামী ফারুক গ্রেফতার

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১০, জুন, ২০২১, বৃহস্পতিবার
নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামী ফারুক গ্রেফতার
আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার কালাভরপুর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত দিলবার হোসেন হত্যা মামলার অন্যতম আসামী ফারুক মিয়া (৫৫)কে সিলেট এয়ারপোর্ট থানা এলাকা থেকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতারকৃত ফারুক মিয়া ওই গ্রামের মৃত গুলো মিয়ার ছেলে।
পুলিশ সুত্রে জানাযায়, ফুটবল খেলাকে কেন্দ্র করে গত ২৩ মে রাতে উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামে এক রক্তক্ষয়ী সংঘর্ষে দিলবার হোসেন (২৮) নামের ১ জন নিহত ও অন্তত ২০ জন আহত হন। এ ব্যাপারে নিহতের ভাই সুমন মিয়া বাদী হয়ে ১৪ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা নং-২৭, তারিখ ৩১/০৫/২০২১ইং দায়ের করে। মামলা দায়েরের পর সকল আসামীরা আত্মগোপনে চলে যায়।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাত ব্যাপি অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমিরন দাশের নেতৃত্বে একদল পুলিশ সিলেট বিমান বন্দর থানা পুলিশের সহযোগিতায় ভোর রাত সাড়ে ৪ টার (বৃহস্পতিবার ভোর) দিকে নলিয়া এলাকায় অবস্থিত একটি গরুর খামার থেকে মামলার অন্যতম আসামী ফারুক মিয়া (৫৫)কে গ্রেফতার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামীকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সমিরণ দাশ বলেন, অপর আসামীদের গ্রেফতার  করতেও অভিযান অব্যাহত রয়েছে ।

 200 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!