দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন হাবিবুর রহমান হাবিব

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১৬, জুন, ২০২১, বুধবার
দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন হাবিবুর রহমান হাবিব

বালাগঞ্জ প্রতিনিধি: সিলেট ০৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে গতকাল মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা কবি তুহিন মনসুরের নেতৃত্বে বালাগঞ্জে যুবলীগ- ছাত্রলীগের বিশাল আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। যুবলীগ- ছাত্রলীগের বিশাল আনন্দ মিছিল ও সভায় যোগদেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ও আ.লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা, সামস্ উদ্দিন সামস, রেজাউল করিম রিপন, যুবলীগ নেতা মজনু মিয়া, আসাদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ, জেলা ছাত্রলীগ নেতা এ কে টুটুল, পূর্বপৈলনপুর ইউপি ছাত্রলীগের সভাপতি শেখ মতিউজ্জামান কাসেম সহ নেতৃবৃন্দ।

বালাগঞ্জের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন হাবিব। উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে নেতাকর্মীরা আসেন নৌকার মিছিল ও সমাবেশে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত সভায় বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া’র পরিচালনায় বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ মতিন ও মো. জুনেদ মিয়া সহ প্রমুখ।

উল্লেখ্য, সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে হাজির হয়ে মনোনয়নপত্র দাখিল করে বালাগঞ্জে আসেন হাবিবুর রহমান হাবিব। এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা হাবিবুর রহমান হাবিবকে ফুলেল শুভেচ্ছা জানান।

 664 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 120
    Shares
error: Content is protected !!