এমপি হতে এসেছি, এমপি সাহেব হতে আসেনি- হাবিবুর রহমান হাবিব

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ১৯, জুন, ২০২১, শনিবার
এমপি হতে এসেছি, এমপি সাহেব হতে আসেনি- হাবিবুর রহমান হাবিব

জাগির হোসেন, বালাগঞ্জ: সিলেট ৩ আসনের উপনির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব কে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।

শনিবার বিকেল থেকে সন্ধ্যা ৭টা অবধি এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা দেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. লুৎফুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা দেন সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কার্যকারী সদস্য ও এমপি প্রার্থী হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগের উদ্যোগে হাবিবুর রহমান, সহ-সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন, নাজনিন হোসেন, যুগ্মসম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকিল আহমদ শাহিন, সদস্য আবদাল মিয়া, রওশান জেবিন রুবা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, জুনেদ মিয়া, রফিকুল আলম, ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা সামস উদ্দিন সামস সহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

সবার শুরুতে কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন বোয়ালজুর ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক ক্বারী রুয়েল আহমদ চৌধুরী, চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস।

 416 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!