বালাগঞ্জে মাতৃমৃত্যুর হার,সংক্রমণ নিয়ন্ত্রণ ও নিরাপদ প্রসব কর্মশালা অনুষ্টিত

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ২১, জুন, ২০২১, সোমবার
বালাগঞ্জে মাতৃমৃত্যুর হার,সংক্রমণ নিয়ন্ত্রণ ও নিরাপদ প্রসব কর্মশালা অনুষ্টিত

বালাগঞ্জ প্রতিনিধি: সিলেটের বালাগঞ্জে মা ও শিশুর সুরক্ষা চাই, স্বাস্থ্যকেন্দ্রে প্রসব করাই সংক্রমণ নিয়ন্ত্রণ, নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামূলক কর্মশালা অনুষ্টিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজনে ও পায়কট বাংলাদেশ এবং আদ্রিতা ভিজ্যুয়াল এর সহযোগীতায় কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর।

বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শুভাজিৎ ভৌমিক এর সঞ্চালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম শাহরিয়ার।
আরো বক্তৃতা রাখেন-উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউপির চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ থানার (ওসি) তদন্ত রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, পায়াকট বাংলাদেশ এর প্রোগ্রাম কোর্ডিনেটর মোঃ জিয়া উদ্দিন, সুচনার ঝন্টু পাল, স্বাস্থ্য পরিদর্শক প্রদুন্ম কুমার দাস পরিমল, অফিস সহকারী নুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সাংবাদিক জাগির হোসেন, যুবনেতা টিপু সুলতান,দোলন বৈদ্য সহ প্রমুখ।

 186 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 3
    Shares
error: Content is protected !!