কল্যাণ ট্রাস্ট ইউ.কে এর উদ্যোগে  উপহার বিতরণ জাগির হোসেন,বালাগঞ্জ:

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১৬, জুলাই, ২০২১, শুক্রবার
কল্যাণ ট্রাস্ট ইউ.কে এর উদ্যোগে  উপহার বিতরণ  জাগির হোসেন,বালাগঞ্জ:

জাগির হোসেন,বালাগঞ্জ: কোভিড মহামারি ও চলমান লকডাউনে গরীব দুঃস্থদের ইদ উপহার বিতরণ করলেন বালাগঞ্জ ইউনিয়ন কল্যাণ ট্রাস্ট ইউ.কে ও পার্টনার চ্যানেল এস।

সিলেটের বালাগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের সভা কক্ষে বালাগঞ্জ ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় আজ শুক্রবার ১১টায় ২শ মানুষের মাঝে ইদ উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাকুর রহমান মফুর বলেন, দেশের দুঃর্ভিসহ অবস্থায় সব সময় প্রবাসীরা এগিয়ে আসেন। আমাদের মসজিদ, মাদরাসা, স্কুল, কলেজ, রাস্তাঘাটের উন্নয়নে তাঁরা এগিয়ে আসেন আর্থিক সহায়তা করেন। দেশ ও মাতৃত্বের টানে বিদেশীরা অক্লান্ত পরিশ্রম করে আমাদের জন্য।আমাদের দুর্দিন-দুঃসময়ে নানা ধরনের উপহার সামগ্রী পাঠান।

বালাগঞ্জ ইউনিয়ন কল্যাণ ট্রাস্ট ইউ.কে ও পার্টনার চ্যানেল এস কে উপজেলা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন সকলের কাছে সকল প্রবাসীদের জন্য দোয়া চেয়ে তিনি আরও বলেন, কোভিড মহামারি থেকে নিজেকে রক্ষা করতে মাক্স ব্যবহার করুন। সংক্রমণ থেকে রক্ষা পেতে মাক্সের পরিধানের কোনো বিকল্প নেই। এবং জনসমাগম এড়িয়ে চলবেন। মহান আল্লাহ রাব্বুল আল আমিন যেনো সবাইকে রক্ষা করেন এই প্রার্থনা করি।

বিশেষ অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার বালাগঞ্জ ইউনিয়ন কল্যাণ ট্রাস্ট ইউ.কে ও পার্টনার চ্যানেল এস কে ধন্যবাদ জানিয়ে বলেন, যে এলাকায় সরকারের সহায়তার পাশাপাশি প্রবাসীদের সহযোগীতার উদ্যোগ যদি থাকে তাহলে সেই এলাকার মানুষের মান উন্নয়ন বা প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বেশী উপকৃত হবে।
আরো বক্তৃতা করেন, বালাগঞ্জ ইউনিয়ন কল্যাণ ট্রাস্ট ইউ.কে এর প্রতিষ্ঠাতা সভাপতি মশিউর রহমান মসনু, আব্দুল মান্নান, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মুনিম এবং উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুস শহিদ দুলাল, চ্যানেল এস এর সাংবাদিক লিটন চৌধুরী, সাংবাদিক জাগির হোসেন জাকির সহ প্রমুখ।

 38 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!