নবীগঞ্জে ভুয়া ডিবি পুলিশ আটক  

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১৭, জুলাই, ২০২১, শনিবার
নবীগঞ্জে ভুয়া ডিবি পুলিশ আটক  
আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের অভিযানে আমীর হামজা(২১)নামে এক ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারী গ্রেফতার। ( ১৭ জুলাই) শনিবার সন্ধায় নবীগঞ্জ পৌর শহরের খালেক মঞ্জিল জীম সেন্টার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ভুয়া ডিবি পরিচয় প্রদানকারী আমীর হামজা নবীগঞ্জ পৌর শহরের চরগাও গ্রামে বাসা ভাড়া নিয়ে থাকে।
সে সুনামগঞ্জ জেলার দিরাই থানার তেতুয়া গ্রামের জহুর আলীর পুত্র।পুলিশ সুত্রে জানায়, আমীর হামজার কক্ষে ৩ টি ভুয়া পুলিশের আইডি কার্ড, দুটি খেলনার পিস্তলসহ পুলিশের পোশাক, ব্যাল্ট উদ্ধার করা হয়েছে।
আরো জানা যায়, প্রায় দেড় মাস ধরে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় গিয়ে আমীর হামজা নিজেকে সিআইডি ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখাতেন।এমন অভিযোগ লোকমুখে শুনে পুলিশের একটি টিম তার উপর নজরধারী রাখে ও পর্যবেক্ষন  করে শনিবার সন্ধায় থাকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জানান, আমীর হামজা বিভিন্ন স্থানে নিজেকে সিআইডি কখনো ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে আসছিল। তিনি বলেন এহেন কর্মকান্ডে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 114 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!