যুক্তরাজ্য প্রবাসী এনামুল হকের পিতার মৃত্যুতে : দৈনিক ইনাতগঞ্জ বার্তা পরিবারের শোক প্রকাশ 

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ২১, জুলাই, ২০২১, বুধবার
যুক্তরাজ্য প্রবাসী এনামুল হকের পিতার মৃত্যুতে : দৈনিক ইনাতগঞ্জ বার্তা পরিবারের শোক প্রকাশ 

সিলেট বিডি নিউজ ডেস্ক : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বক্তারপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী যুবলীগ নেতা এনামুল হকের পিতা বক্তারপুর নতুন জামে মসজিদের প্রতিষ্টাতা হাজী মরহুম সাজুক উল্ল্যা সাহেব ইন্তেকাল করেছেন।( ইন্না….রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স ৯০ বছর।

গত (২০ জুলাই) মঙ্গলবার সিলেট একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ৩ মেয়ে স্ত্রী আত্মীয়স্বজন সহ বহু গুগ্রাহী রেখে গেছেন। জানা যায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বক্তারপুর গ্রামের বড় বাড়ি নিবাসী হাজী মরহুম সাজুক উল্ল্যা শারিরীক অসুস্থ্যতার কারনে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইনাতগঞ্জের এলাকার বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে ছিল তার সুসম্পর্ক। তার মৃত্যুতে পরিবারের পাশাপাশি ইনাতগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার বিকেলে বক্তারপুর মাঠে নামাজে জানাজা শেষে দাফন করার হয়েছে।

হাজী মরহুম সাজুক উল্ল্যার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন দৈনিক ইনাতগঞ্জ বার্তার আইন উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক এডভোকেট আজিজুর রহমান খাঁন সজল, ইনাতগঞ্জ বার্তার উপদেষ্টা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন, দৈনিক ইনাতগঞ্জ বার্তার সম্পাদক/ প্রকাশক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি নাবেদ মিয়া, ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক নাজমুল ইসলাম, নির্বাহী সম্পাদক ও নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, বার্তা সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, যুক্তরাজ্য প্রবাসী মাসুদ আলম, জাকির হোসেন, শাহীন খান, কামাল খান, শেখ কবির আহমদ, আবু তাহের এনামুল হক, ইসাক ইমন খাঁন, আজমল হোসেন প্রমূখ।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

 216 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!