ইনাতগঞ্জে ইউপি চেয়ারম্যানের উপর ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৪, আগস্ট, ২০২১, বুধবার
ইনাতগঞ্জে ইউপি চেয়ারম্যানের উপর ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

আলী জাবেদ মান্না, স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রশিদ এর উপর ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার প্রতিবাদে ইনাতগঞ্জে ব্যবসায়ীদের উদ্যোগে ও ছালেনুর আহমদ এর তথ্যাবধানে ইনাতগঞ্জ বাজারে এক মানববন্ধনের আয়োজন করা হয়। (৪ আগস্ট) বুধবার দুপুর ১২টায় ইনাতগঞ্জ পূর্ব বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইনাতগঞ্জ বাজার সমিতির সাবেক সভাপতি ও বিশিষ্ট্য ব্যবসায়ী আমন উদ্দিন, ইনাতগঞ্জ বাজার সমিতির সাবেক সভাপতি ও জাতীয় পার্টির সাবেক সভাপতি সিরাজ উদ্দিন, দীঘিরপাড় জামে মসজিদের কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাকিম উদ্দিন, ইনাতগঞ্জ ইউপি যুবলীগের সভাপতি ও বাজার কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশাহীদ আলী আশা, সাধারণ সম্পাদক জামাল আহমদ সুমন, দৈনিক ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল ইসলাম, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইনাতগঞ্জ বার্তা’র নির্বাহী সম্পাদক আলী জাবেদ মান্না,

মাহিদ চৌধুরী, রাসেল আহমেদ, হাফিজুর রহমান, আলাল মিয়া,সিএনজি শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, প্রবাসী সালেনুর রহমান, জিয়াউর রহমান বাবলু, আলীনুর, মঈন উদ্দিন, তপু, সুহেল, কামরুল, নুরুল হক, রাজন, আলামিন, পরিমল বাবু, বিজন রায় প্রমুখ। এছাড়াও সব শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ইনাতগঞ্জ ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান ও সালিশ বিচারক বজলুর রশীদ এর উপর ষড়যন্ত্রমুলক ভাবে মিথ্যা হয়রানিমুলক মামলা প্রত্যাহার ও মিথ্যার আশ্রয় নিয়ে ইউপি চেয়ারম্যান এর মানহানীকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য উপজেলা প্রসাশনের সুদৃষ্টি আকর্ষণ করেন।

 100 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 3
    Shares
error: Content is protected !!