নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বদরুলকে সিলেট প্রেরন : টাকা ও মোবাইল লুট, এলাকায় উত্তেজনা

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ৪, আগস্ট, ২০২১, বুধবার
নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বদরুলকে সিলেট প্রেরন : টাকা ও মোবাইল লুট, এলাকায় উত্তেজনা

স্টাফ রিপোর্টার: নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউপির আমড়াখাই গ্রামে পুর্ব বিরোধের জেরধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বদরুল ইসলাম(২৫) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। বুধবার বিকালে মোটর সাইকেলের গতিরোধ করে স্থানীয় বাল্লারহাট বাজারে একদল সন্ত্রাসী তার উপর উপর্যুপুরি হামলা করে।

তাদের ধারালো অস্ত্রের আঘাতে বদরুলের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন। আহত বদরুল ওই গ্রামের মৃত আবুল হাসিমের ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর ইউপির আমড়াখাই গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে জামায়াত নেতা নজরুল ইসলামের সাথে জমিজমা নিয়ে একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে বদরুল ইসলামের সাথে বিরোধ চলে আসছিল।

এ নিয়ে উভয় পক্ষে মামলা মোকদ্দমাও রয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বদরুলের ভাই স্থানীয় বাজার থেকে বাড়ি যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন তার পথরোধ করে গালিগালাজ করে। এ নিয়ে উভয় পক্ষের মাঝে বাকবিতন্ডার এক পর্যায়ে উত্তেজনা দেখা দিলে স্থানীয় লোকজন তা দমন করেন। খবর পেয়ে সাবেক চেয়ারম্যান সমর দাশ ঘটনার শালিসের উদ্যোগ নিয়ে উভয়ের সম্মতিতে আগামী রবিবার শালিস বিচারের তারিখ ধার্য্য করেন।

এদিকে বুধবার (৪ আগষ্ট) বদরুল ইসলাম বিকাল সাড়ে ৫ টার দিকে স্থানীয় প্রাইমারী শিক্ষক জোসেফ দাশের মোটর সাইকেল যোগে বাজারে আসা মাত্রই প্রতিপক্ষ নজরুল ইসলাম,তার ছেলে রফিকুল ইসলাম, আব্দুল আজিজের ছেলে সিরাজুল ইসলাম ও ফয়জুল ইসলাম ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সাইকেলের গতিরোধ করে বদরুলকে নামিয়ে উপর্যপুরি হামলা চালায়।

তাদের এলোপাথারি আঘাতে বদরুলের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত হয়ে পড়ে। এ সময় বদরুল মাটিতে লুটিয়ে পরলে হামলাকারীরা তার পকেট থেকে নগদ টাকাসহ মুল্যমান মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন হামলাকারীদের কবল থেকে বদরুলকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসেন। কতর্ব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে বদরুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

আহতদের পরিবার জানান, হামলাকারীরা পুর্ব পরিকল্পিতভাবে বদরুলকে প্রাণে হত্যার জন্যই হামলা করেছেন। তবে তার অবস্থা আশংখ্যা জনক বলে জানাগেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 86 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!