বাদাশিকস কেন্দ্রীয় কমিটির মুখপাত্র মাওলানা রাশেদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ২৯, আগস্ট, ২০২১, রবিবার
বাদাশিকস কেন্দ্রীয় কমিটির মুখপাত্র মাওলানা রাশেদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি (বাদাশিকস) কেন্দ্রীয় কমিটির আইসিটি বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা রাশেদুল ইসলাম রোড এক্সিডেন্টে মারাত্বক আহত হন।

রবিবার (২৯ আগষ্ট) দুপুর আনুমানিক ২ টায় মটর সাইকেল যোগে চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি যাওয়ার পথে রোড এক্সিডেন্ট হয়। এতে তিনি মারাত্বকভাবে আহত হন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ প্রতিবেদকে মুঠোফোনে তথ্যের সত্যতা নিশ্চিত করেন বাদাশিকস রংপুর বিভাগীয় অর্থ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-অর্থ সম্পাদক হাফেজ মাওলানা এম এম মাকসুদ।

সূত্রে আরো জানা যায়, মাওলানা রাশেদুল ইসলামের হাত, মুখ ও উভয় পায়ের হাটুতে মারাত্বক ভাবে আঘাতপ্রাপ্ত হন। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ছুঁলে গিয়ে অনেক রক্তক্ষরণ হয়। তবে বর্তমানে বড় ধরনের ক্ষতি হওয়া থেকে আসংখ্যা মুক্ত রয়েছেন।

এদিকে ‘বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি’ (বাদাশিকস) কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে কমিটির সভাপতি মুফতি জয়নুল আবেদীন, সহ-সভাপতি মুফতি মুহা. মুনাওয়ার হুসাইন, হাফেজ মাওলানা এম এম মাকসুদ ‘বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’-এর যুগ্ন আহবায়ক হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন (এমএসএস) সহ আরো অনেকে তাদের বার্তায় মাওলানা মো. রাশেদুল ইসলামের দ্রুত সুস্থতা এবং মঙ্গল কামনা করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

 132 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 28
    Shares
error: Content is protected !!