জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ২, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার
জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

যুক্তরাজ্য প্রতিনিধি: জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা মঙ্গলবার (৩১ আগস্ট) পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয়। বিদায়ী সভাপতি মাওলানা আব্দুল মোমিন এর সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুস সামাদ রাজুর পরিচালনায় দ্বিবার্ষিক সাধারণ সভা দুটি পর্বে সম্পন্ন হয়।

প্রথম পর্বে ওয়েলফেয়ারের বাৎসরিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ রাজু ও আর্থিক রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম জাবেল এবং ওয়েলফেয়ারের সার্বিক বিষয় তুলে ধরেন বিদায়ী সভাপতি মাওলানা আব্দুল মোমিন।

উক্ত সভায় সংশোধিত কনস্টিটিউশন উত্থাপন করেন আইন বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান। সবার সম্মতিক্রমে সংশোধিত কনস্টিটিউশন সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরের মাধ্যমে গৃহীত হয়।

সভায় ওয়েলফেয়ারের অতীতের ভুলভ্রান্তি থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে সংগঠনকে আরো গতিশীল ও বিশ্বের দরবারে একটি মর্যাদাপূর্ণ সংগঠনে তুলে ধরার জন্য যুক্তরাজ্যে বসবাসরত সকলের প্রতি আহ্বান জানানো হয়। সভাপতির সমাপনী বক্তৃতার মাধ্যমে দ্বি-বার্ষিক সাধারণ সভার প্রথম পর্বের কার্য সম্পন্ন করা হয় এবং তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেওয়া হয়। বিদায়ী সভাপতি মাওলানা আব্দুল মুমিন প্রধান নির্বাচন কমিশনার ও তার সাথে সহযোগী হিসেবে সাবেক সভাপতি ফারুক আহমেদ, সাবেক সভাপতি মোঃ ইউনুছ মিয়া নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন।

আনন্দঘন পরিবেশে সবার উপস্থিতিতে গোপন ব্যালটের মাধ্যমে একটি সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেন নির্বাচন কমিশনাররা। গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন মোঃ রিয়াজ উদ্দিন। সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জহিরুল ইসলাম জাবেল ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন আব্দুস সবুর।

নির্বাচন কমিশনাররা সবার সম্মতিক্রমে সিনিয়র সহ সভাপতি হিসেবে দেওয়ান মইনুল হক উজ্জ্বলের নাম ঘোষণা করেন।

শীঘ্রই জুড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সালেহ আহমদ, মোহাম্মদ আবুল কালাম, মোহাম্মদ আমিনুল ইসলাম মঈনুল, খায়রুল হাসান, মো: তাজুল ইসলাম, তারেক রহমান, শাহাব উদ্দিন, মো: লুৎফুর রহমান, মারুফ আহমেদ পাপ্পু, আসরাফুল হক জালাল, লুৎফুর রহমান মিতুল, এম এ সবুর, জিল্লুর রহমান কয়েছ, খালেদ হোসেন, ইমরানুল হক রাসেল, মোং নজরুল ইসলাম, ইখতিয়ার মিয়া মাসুম, সিপার আহমেদ, মো: আতিক মিয়া, মোং আব্দুল মতিন মুন্না, মোজাহিদ আলী সুমন, মোহাম্মদ আদনান, ইসলাম উদ্দিন পংকি, মো: মাসুম আহমেদ রনি, তাসনিম আহমেদ রাকিন, সাইফুজজামান দিপলু, মোং শামসুল ইসলাম, তাসভীর আহমেদ ফাহিম, সাইদুল ইসলাম, রিয়াজ উদ্দিন লু্ৎফুর, দেওয়ান মইনুল হক উজ্জ্বল, কামাল হোসেইন, সাদেকুর রহমান, জি এম রনি, রিয়াজ উদ্দিন, মোহাম্মদ আব্দুল মতিন, ফারুক আহমেদ, ইউনুছ মিয়া, আবদুস সামাদ রাজু, জহিরুল ইসলাম জাবেল, আব্দুল মুমিন, সাইদুর রহমান, দেলওয়ার হোসেন, এরশাদ আলী প্রমুখ।

 644 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 96
    Shares
error: Content is protected !!