চিকিৎসা দেয়ার নাম করে টাকা আত্মসাৎ করেছেন ড. অমল কুমার সরকার – অভিযোগ কৃষকের

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১৪, সেপ্টেম্বর, ২০২১, মঙ্গলবার

কলারোয়া উপজেলা প্রতিনিধি: সাতক্ষীরা কলারোয়া প্রাণী সম্পদ অফিসের ইউএলও ড. অমল কুমার সরকারের বিরুদ্ধে চিকিৎসা দেয়ার নামে ১৬০০ টাকা আত্মসাৎ এর অভিযোগ করেছেন কলারোয়া উপজেলার তুলসীডাঙ্গা গ্রামের মোঃ রবিউল ইসলাম, পিতাঃ আজগর আলী।

তিনি বলেন তার গরু অসুস্থ হলে প্রাণী সম্পদ অফিসে যোগাযোগ করলে ড. অমল কুমার সরকার বাড়িতে আসেন, এবং কিছু হোমিও প্যাথিক ঔষধ দিয়ে বলেন গরু অপারেশন করতে হবে। আগামীকাল বিকালে অপারেশন করব। কিছু লোক রেডি করে রাখবেন এবং ১৬০০ টাকা বিল নিয়ে চলে যান। পরদিন তার সাথে একাধিক বার যোগাযোগ করেও চিকিৎসা করেন নাই। পরবর্তী পাশের ফার্মেসীর পরমর্শে এলাকার ডাঃ দিয়ে অপারেশন করে গরুর চিকিৎসা সেবা নিয়েছি। তিনি আরও বলেন ড. অমল কুমারের উপর ভরসা করলে বড় ধরণের ক্ষতির সম্ভবনা ছিল। কয়েক বছরে সঞ্চয় দিয়ে এবং বাড়ির মুরগি বিক্রয় করে গরুটি ক্রয় করেছি কিছু টাকা মুনাফার আশায়। তিনি আরও বলেন আমার টাকা ফেরৎ সহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।

এ অভিযোগের বিষয়ে প্রাণিসম্পদ অফিস কর্মকর্তা ইউএলও ড. অমল কুমার সরকার সাংবাদিকদের নিকট স্বীকার করে বলেন ৮০০-৯০০ টাকা নিয়েছি এবং আমার হোমিওপ্যাথি চিকিৎসা সার্টিফিকেট রয়েছে আমি এ বিষয়ে চিকিৎসা দিতে পারি।

প্রাণি সম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক সাংবাদিকদের মুঠো ফোনে বলেন এ বিষয়ে কোন অভিযোগ পাননি যদি কেউ এবিষয়ে অভিযোগ করেন অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 42 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!