বাহুবলে নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটর কামরুলের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি অভিযোগ

সিলেট বিডি নিউজ নেট
প্রকাশিত ১৪, সেপ্টেম্বর, ২০২১, মঙ্গলবার
বাহুবলে নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটর কামরুলের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি অভিযোগ

বাহুবল(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলা নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটর মোঃ কামরুল ইসলামের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে।
এ বিষয়ে স্থানীয় বাহুবল গ্রামের বাসিন্দা দুলাল চৌধুরী নামে ভুক্তভোগী এক ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বরাবর অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের বাহুবল গ্রামের বাসিন্দা ৭নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি মোঃ দুলাল মিয়া চৌধুরী,গত ১০ সেপ্টেম্বর তার ছেলে মোয়াজ্জিন মিয়ার নতুন এনআইডি কার্ডের নাম্বার আনতে উপজেলা নির্বাচন অফিসে যান। তখন নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটর কামরুল ইসলাম দুলাল মিয়ার কাছে অফিসের কথা বলে দুই হাজার টাকা দাবী করেন। এসময় দুলাল মিয়া কামরুলের কথা মত ১ হাজার ৫শত টাকা দেন এবং বাকী ৫শত টাকা এনআইডি কার্ড হাতে পাওয়ার পর দিবেন বলে জানান।
এ কথা বলে তিনি চলে আসেন। দুলাল মিয়া এনআইডি কার্ড আনতে ১২ সেপ্টেম্বর আবারও নির্বাচন অফিসে যান।
তিনি অফিসে গিয়ে অপারেটর কামরুল ইসলামের হাতে ৫শত টাকা না দিয়ে ২শত টাকা দেন,এসময় কম্পিউটার অপারেটর কামরুল ইসলাম ২শত টাকা না নিয়ে উল্টো দুলালের দিকে ছুড়ে মারেন।এ ঘটনায় ভুক্তভোগী দুলাল মিয়া হয়ে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বরাবর দুটি অভিযোগ দায়ের করেন। এ নিয়ে বাহুবলে আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়েছে। এ বিষয়ে জানতে উপজেলা নির্বাচন অফিসার মনিরুজ্জামানকে ৪ বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 484 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 22
    Shares
error: Content is protected !!