তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই, ভোলায় হাসান মাহমুদ

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ১৮, সেপ্টেম্বর, ২০২১, শনিবার

মিলি সিকদারঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়ে ১৩ বছরে বাংলাদেশকে বদলে দিয়েছেন। উন্নয়নের ছোঁয়া শুধু শহরে নয় গ্রামও লেগেছে। গ্রামগুলোও এখন শহরে পরিনত হয়েছে। গ্রামেও এখন কাউকে আর খালি পায়ে দেখা যায় না। গ্রামের মানুষও এখন আর বাসি পান্তাভাত খায় না। এটাই হচ্ছে শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশ।

শনিবার ১৮ সেপ্টেম্বর  বিকালে ভোলার চরফ্যাসন উপজেলার ব্রজগোপাল টাউন হলে সাবেক এমপি অধ্যক্ষ মরহুম এম.এম. নজরুল ইসলাম এর ২৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ  বলেন, বিএনপির সিরিজ বৈঠকের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে কোন লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না। সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন। নির্বাচন কমিশন কোন দলের অধীনে নয়। নির্বাচন কমিশন স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা।

 166 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 29
    Shares
error: Content is protected !!