বিশ্বনাথে মামলার প্রতিবাদে ট্রাক শ্রমিকদের মানববন্ধন

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ৩, অক্টোবর, ২০২১, রবিবার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান, শ্রমিক ইউনিয়নের অর্ন্তভুক্ত বিশ্বনাথ উপজেলা উপ-কমিটির সভাপতি ফরিদ মিয়ার ওপর আল আমিন ব্রিক ফিল্ডের সত্ত্বাধিকারী ঈর্শাদ আলীর দায়েরকৃত ‘মিথ্যা’ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ অক্টোবর) বিকেল ৩টায় বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুতে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার।

প্রধান বক্তার বক্তব্য দেন সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন।

সভায় আরও বক্তব্য দেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্য আব্দুল মতিন, ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিশ্বনাথ উপ-কমিটির সাধারণ সম্পাদক তুরণ চৌধুরী, ওসমানীনগর উপজেলার সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, বিশ্বনাথ উপজেলার শ্রমিক নেতা সুন্দর আলী রুহুল প্রমুখ।

মানববন্ধন পরিচালনা করেন জেলা কমিটির সদস্য আলী আহমদ। মানববন্ধনে বৃষ্টি উপেক্ষা করে সিলেট জেলা ও বিভিন্ন উপজেলার শ্রমিক নেতারাসহ বিপুল সংখ্যক পরিবহন শ্রমিক অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আল আমিন ব্রিক ফিল্ডের সত্ত্বাধিকারী ঈশার্দ আলী একজন মামলাবাজ ও প্রতারক লোক। তিনি ইতোমধ্যে উপজেলার ১৫০ জন মানুষের কাছ থেকে প্রায় ৪৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

এখন তার ওপর এক ডজন মামলাও রয়েছে। কিন্তু মামলার সেইসব বাদীদের বিরুদ্ধে এখন হয়রানিমূলক মামলা দিয়ে হয়রানি করছেন তিনি।

এ সময় বক্তারা শ্রমিক নেতা ফরিদ মিয়ার ওপর থেকে ‘মিথ্যা’ মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলে জানান।

 48 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!