ইউপি নির্বাচনে মহিলা সদস্য পদে বক প্রতীক পেলেন মোছাঃ আফিয়া বেগম

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ৩০, অক্টোবর, ২০২১, শনিবার

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধি
৫নং জায়ফরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড’র মহিলা মেম্বার পদে বক প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন, আফিয়া বেগম

তিনি আসন্ন ইউপি নির্বাচনে বক প্রতীকে মার্কায় ওয়ার্ডবাসী’র দোয়া, সহযোগিতা ও ভোট কামনা করেছেন।গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রেরিত বার্তায় মোছাঃ মোছাঃ আফিয়া বেগম বলেন, বক আমার নির্বাচনী প্রতীক। আমি আসন্ন ইউপি নির্বাচনে ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত আসনের মহিলা মেম্বার পদে আগামী ১১ নভেম্বর অনুষ্টিত নির্বাচনে বক প্রতীক নিয়ে লড়ছি।

উক্ত নির্বাচনে আমার নির্বাচনী মার্কা বক প্রতীকে ওয়ার্ডবাসী’র দোয়া, সহযোগীতা ও ভোট প্রার্থনা করছি।
তিনি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড এর সকল জনসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে আরেকটি বার সুযোগ চেয়েছেন। আশা করি আপনারা আমার সাথে থাকবেন। আমি আপনাদের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

তরুন সমাজ ও সর্বস্থরের জনসাধারণ কে আমি অনুরোধ করব আপনারা সবাই আমার সাথে থাকবেন এবং আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমরা সবাই মিলে একটি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড কে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। ৭,৮ ও ৯ নং ওয়ার্ড এর সুনাম অতীতে যেমন ছিলো সেই সুনাম ভবিষ্যতেও ধরে রাখবো ইনশাআল্লাহ। ৫নং জায়ফরনগর সহ তথা সমস্ত বাংলাদেশে আমাদের সুনাম ছড়িয়ে পড়বে।

মাদক,দুর্নীতি ও অপরাধ মুক্ত ৭,৮ ও ৯ নং ওয়ার্ড গড়তে আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমি মানুষে অধিকার নিয়ে কাজ করতে চাই। আমি জনগনের অধিকার ফিরিয়ে দিতে চাই৷ এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

 94 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!