চেষ্টাই সাফল্য সংগঠন কতৃক আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ২৮, নভেম্বর, ২০২১, রবিবার

 

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার রংপুর
চেষ্টায় সাফল্য সেচ্ছাসেবী সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন এর আয়োজনে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাসুদার রহমান মিলন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, মোছাঃ কাজলী বেগম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রংপুর। মোঃ সোহেল রানা (বি.এস.সি), চেয়ারম্যান ৪ নং সদ্য পুষ্কুরণী ইউনিয়ন, সদর রংপুর, মোঃ গোলাম রব্বানী, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রংপুর, সদর হাসপাতাল। উক্ত খেলায় সভাপতিত্ব করেন মোঃ সিরাজুল বাসার প্রামানিক, সভাপতি, সেচ্ছাসেবক লীগ রংপুর জেলা শাখা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোছাঃ নাসিমা জামান ববি বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখার জন্য বাংলাদেশের প্রতিটি অঞ্চলে এরকম খেলাধুলা ও বিনোদন মূলক অনুষ্ঠানের আয়োজন করতে হবে। দেশ ও জাতির সেবা বর্তমান সমাজের যুবকদের এগিয়ে আসতে হবে। খেলাধুলাতে ব্যবসায় পরিনিত না করে খেলাধুলার মাধ্যমে ছাত্র ও যুব সমাজের মেধা বিকাশ এর যেন ব্যবস্থা গ্রহন করা হয় সে দিকে লক্ষ রাখতে জনগনকে সচেতন থাকতে বলেছেন তিনি।

চেষ্টায় সাফল্য সেচ্ছাসেবী সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি ফজলে রাব্বি বলেন মুজিব শতবর্ষ উপলক্ষে আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা এই বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর এই আয়োজন করেছি। শুধু খেলাধুলায় নয় সমাজের মানুষের সহযোগিতায় সব সময় আমাদের সংগঠন ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।#

 62 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!