দৈনিক সুনামকণ্ঠ’র জামালগঞ্জ অফিস উদ্ভোধন

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ৮, ডিসেম্বর, ২০২১, বুধবার

জামালগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার বহুল প্রচারিত পত্রিকা দৈনিক সুনামকণ্ঠ’র জামালগঞ্জ অফিস গতকাল (৭ডিসেম্বর) উদ্ভোধন করা হয়েছে।

মঙ্গলবার  বেলা ১১টায় উপজেলা সদরের মসজিদ মার্কেটের দোতলায় আনুষ্ঠানিক ভাবে এই অফিস উদ্ভোধন করা হয়। দৈনিক সুনামকণ্ঠ’র সিনিয়র রিপোর্টার অঞ্জন পুরকায়স্থ’র সঞ্চালনায় এবং পত্রিকার জামালগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ। বিশেষ অতিথি ছিলেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব, পত্রিকার প্রকাশক ও সম্পাদক বিজন সেন রায়, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মঈন উদ্দিন আলমগীর, এমও ডা. নিয়াজ মোর্শেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী, মহিলা পরিষদ সভাপতি শেখ আয়েশা বেগম, নারীনেত্রী মারজানা আক্তার শিবনা। উপস্থিত ছিলেন দৈনিক সুনামকণ্ঠর স্টাফ রিপোর্টার ও আরটিভির জেলা প্রতিনিধি শহীদ নুর আহমেদ, ক্রাইম রিপোর্টার বাদল কৃষ্ণ দাস, ভ্রাম্যমান প্রতিনিধি সাইফ উল্লাহ। স্থানীয় সংবাদকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালী উল্লাহ সরকার, আব্দুল আহাদ,মো.বায়েজীদ বিন ওয়াহিদ, দিল আহমেদ, মহসিন কবীর, খেলাঘর আসর জামালগঞ্জ শাখার সভাপতি মুরাদ আহমদ, শিক্ষা ওগবেষণা সম্পাদক আল আমিন, সমাজকর্মী আনোয়ার হোসেন,আরব আলী প্রমুখ। এসময় বক্তারা বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পন। তাই দৈনিক সুনামকণ্ঠ’র কাছে তথ্য সমৃদ্ধ বস্তুনিষ্ঠ সংবাদ প্রত্যাশা করেন তারা।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক বিজন সেন রায় বলেন, সুনামকণ্ঠ পত্রিকাটি সূচনাকাল থেকেই বস্তুনিষ্ঠ ও সৃজনশীল সংবাদ পরিবেশন করে আসছে। দ্বিধাহীন ভাবে দৈনিক সুনামকণ্ঠ সাদাকে সাদা এবং কালোকে কালো বলতে বলিষ্ঠ ভুমিকা পালন করে থাকে। সংবাদ পরিবেশন করতে গিয়ে দৈনিক সুনামকণ্ঠ নিরপেক্ষতা ও সাহসিকতার সাথে সকল প্রকার অনিয়ম দূর্নীতি, সামাজিক অসঙ্গতি,পাপ পংকিলতা, অন্যায় অবিচারের স্বরূপ উদঘাটন ও যাচাই বাছাই করে, সমসাময়িক বিষয়াদির গঠনমূলক চুলছেড়া বিশ্লেষণ ও সমস্যাসমুহ দূরীকরণে দায়িত্বশীলদের দৃষ্টি গোচর করে থাকে। তাই নিরপেক্ষ ভূমিকায় পত্রিকার নির্ভীক অগ্রযাত্রা এবং ব্লাড সার্কুলেশন গতিশীল রাখতে সর্বস্তরের প্রতিষ্ঠান প্রধানদেরকে তাদের নিজনিজ প্রতিষ্ঠান থেকে বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

 64 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!