বিশ্বনাথ এইড ইউকের শীতের কম্বল বিতরণ

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ২৮, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথ এইড ইউ.কে’র উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় সিলেটের বিশ্বনাথে উপজেলার শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার রাতে (২৭ ডিসেম্বর) প্রেস ক্লাব কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন বিশ্বনাথ এইড ইউ.কে’র সাধারণ সম্পাদক, ওয়ান বাংলা নিউজ ডটকম ইউ.কে’র সম্পাদক ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেইন কয়েছ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকে বিশ্বনাথ এইড ইউ.কে সমাজের অসহায়-গরীব মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে।

আর এতে বিশ্বনাথ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন। এইডের কার্যক্রম অব্যাহত রাখতে সর্বমহলের সার্বিক সহযোগীতার প্রয়োজন।

প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ এইড ইউকের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রফি, ট্রাস্টের সিনিয়র ট্রাস্টি আবুল কালাম, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের।

সভার শুরতে কোরআন তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সদস্য মাওলানা শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম, দৈনিক ভোরের ডাকের বিশ্বনাথ প্রতিনিধি আহমদ আলী হিরণ, সংগঠক মিনহাজুর রহমান, লাল মিয়া, নাজমুল ইসলাম, তাজুল ইসলাম প্রমুখ।

 58 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 10
    Shares
error: Content is protected !!