বিশ্বনাথ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি রাজু, সাধারণ সম্পাদক মিলাদ

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ২৮, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান বিশ্বনাথ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা সোমবার (২৭ ডিসেম্বর) রাতে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সাবেক সভাপতি ও ওয়ান বাংলা নিউজের সম্পাদক জাকির হোসেন কয়েছ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি ও আবুল কলাম। আরও বক্তব্য রাখেন প্রেসক্লাব সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান।

সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে প্রেসক্লাবের ২০২১-২০২৩ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়। ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হন তজম্মুল আলী রাজু ( দৈনিক ইত্তেফাক ও সবুজ সিলেট)। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন প্রনঞ্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তরপূর্ব)।

সাধারণ সম্পাদক পদে এমদাদুর রহমান মিলাদকে (দৈনিক সিলেটের ডাক ও এনটিভি ইউরোপ) অপর প্রার্থী মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালের কন্ঠ ও সিলেট মিরর) সমর্থন করায় তিনি বিনা প্রতিদ্ব›দ্বীতায় তিনি নির্বাচিত হন এবং কোষাধ্যক্ষ পদে ভোটের মাধ্যমে নির্বাচিত হন জামাল মিয়া (দৈনিক আজকের পত্রিকা)। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন নূর উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত)।

এছাড়া সভায় নতুন ৩জন সদস্যকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। সদস্যরা হলেন মুহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক আজকালের খবর), আহমদ আলী হিরন (দৈনিক ভোরের ডাক) ও শফিকুল ইসলাম সফিক ( ফটোগ্রাফার)।

 80 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 20
    Shares
error: Content is protected !!