বানিয়াচংয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ২৯, ডিসেম্বর, ২০২১, বুধবার

 


শেখ সজীব হাসান,বানিয়াচংঃ বানিয়াচংয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ার সক্রিয় অংশগ্রহণ প্রকল্প অবহিতকরণ ও উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা অনুষ্ঠিত হয়।

বুধবার(২৯ ডিসেম্বর) দুপুর ১২ টায় ওয়েব ফাউন্ডেশনের আয়োজনে সাংবাদিক ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে ও সাংবাদিক মখলিছ মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ ওয়েব ফাউন্ডেশনের এমন আয়োজনকে ধন্যবাদ জানান।পাশাপাশি পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন নিয়ে তিনি উপস্থিত সবাইকে সম্মিলিতভাবে একযোগে কাজ করার জন্য আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ মিয়া, বানিয়াচং মডেল প্রেস-ক্লাবের সাধারণ-সম্পাদক শিব্বির আহমেদ আরজু,উপজেলা সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম প্রমুখ।

উক্ত সভা শেষে সাংবাদিক ইমদাদুল হোসেন খানকে সভাপতি এবং সাংবাদিক মখলিছ মিয়াকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোশাহেদ মিয়া,তানিয়া খানম,যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল,কার্যকরী সদস্যরা হলেন মোশারফ হোসেন, সৈয়দ মিজান উদ্দিন,রুবিনা আক্তার, ঝুমা আক্তার । সম্মানিত সদস্যরা হলেন নাইমা সুলতানা, লিপি সুলতানা, গুল বাহার বেগম,আলিম উদ্দিন, শেখ সজীব, তৌহিদুর রহমান পলাশ,হৃদয় হাসান শিশির, হৃদয় খান,এনায়েত হোসেন,হৃদয় রবি দাস,নেছার আহমেদ, ফরহাদ হোসেন সুমন,পারভীন আক্তার (৩য় লিঙ্গ), নিলীমা আক্তার, হেনা আক্তার, সুলতানা বেগম।

 34 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!