বাহুবল সদর ইউ/পিতে “মুরাদ” নৌকা মনোনয়ন পাওয়ায় শারজায় আওয়ামীলীগের উল্লাস

সিলেট বিডি নিউজ.নেট
প্রকাশিত ৫, জানুয়ারি, ২০২২, বুধবার
বাহুবল সদর ইউ/পিতে “মুরাদ” নৌকা মনোনয়ন পাওয়ায় শারজায় আওয়ামীলীগের উল্লাস

আব্দুল বাছিত,শারজাহ থেকে: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ৪ নং বাহুবল সদর ইউনিয়নে রিফাত ইসলাম মুরাদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় আরব আমিরাতের শারজায় আওয়ামীলীগ নেতৃবৃন্দ আনন্দ উল্লাস ও মিষ্টি মুখ করেছে।

৪ জানুয়ারী মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতের শারজায় বসবাসরত সদর ইউনিয়নের বাসিন্দারা আনন্দ উল্লাস ও মিষ্টি মুখ করেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই এর ১ ম পুত্র রিফাত ইসলাম মুরাদ, শিল্পপতি ও সমাজসেবী হিসেবে এলাকায় জনপ্রিয়। তার মনোনয়নের খবরে ভক্ত, সমর্থকরা মঙ্গলবার সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাত শারজাহ স্থানীয় একটি হোটেলে মিষ্টি মুখ করান।
রিফাত ইসলাম মুরাদ মুঠোফোনে বলেন, আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি ৪ নং বাহুবল সদর ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন গড়া ও গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে থাকার প্রত্যেয় নিয়ে কাজ করতে চাই। তিনি সেই সময় বাংলাদেশে আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা প্রকাশ করে জানান,নেত্রী আমার হাতে নৌকা প্রতীক দিয়েছেন,আমি আশাবাদী আপনাদের সকলের দোয়ায় নৌকার বিজয় অর্জন করব।।
তিনি আরো বলেন, ‘আমি নির্বাচনে জয়ী হয়ে সন্ত্রাস, মাদক মুক্ত ও পরিছন্ন ডিজিটাল ইউনিয়ন
উপহার দেব।’

উপস্থিত সমর্থকদের একাংশ।

আসছে ৩১ জানুয়ারী নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

মিষ্টি মুখে উপস্থিত চিলেন ৪নং সদর ইউনিয়ন এর বিশিষ্ট ব্যবসায়ী মানিক মিয়া,বাহুবল ঐক্য সংস্থার সভাপতি বচন মিয়া তালুকদার,বাহুবল ঐক্য সংস্থার উপদেষ্টা সালেহ আহমেদ তালুকদার,বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল হামিদ,বিশিষ্ট ব্যবসায়ী বশীর আহমেদ,বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আকন্জী, বিশিষ্ট ব্যবসায়ী সোহেল আহমেদ,সৈয়দ মিজান,মোহাম্মদ আবুল,আরজু মিয়া,জাবেদ আলী,আব্দুল আহাদ,ছানা মিয়া,আব্দুল মজিদ,বশীর মিয়া,সবুজ মিয়া,একলাছুর রহমান শান্ত,আবুল খাওয়ার,মোহাম্মদ উমর,ফারুক মিয়া,কাজল মিয়া,
আওলাদ মিয়া, নোমান আহমেদ, লুতফুর রহমান, আবজল মিয়া, ইব্রাহিম হিম কলিল নোমান, মোশাহিদ মিয়া, জুনায়েদ মিয়া, মুতাহির মিয়া, মোবারক মিয়া প্রমুখ।

 118 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 23
    Shares
error: Content is protected !!